Best Money Earning Apps in India You Should Start Using Today

আপনি যদি অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্যবহার করেন তবে আপনার ফোনটি প্রতিদিন আপনি যে অ্যাপ্লিকেশন ব্যবহার করেন তা পূর্ণ full অ্যাপসগুলি গত কয়েক বছরে আমাদের বেশ কয়েকটি সমস্যার সমাধান করেছে। আমরা এখন ব্যাঙ্কে যেতে, শপিং করতে এবং অন্যান্য অনেক কাজে ব্যয় করা সময়টি সংরক্ষণ করতে পারি। তবে, আপনি কি জানেন যে এই অ্যাপসটি কোনও বিনিয়োগ ছাড়াই অর্থ উপার্জনের জন্য ব্যবহার করা যেতে পারে? ভারতে জনপ্রিয় money অর্থ-উপার্জনকারী অ্যাপগুলির এই তালিকাটি দেখুন। আপনি এগুলির যে কোনও ডাউনলোড করতে এবং এখনই অর্থোপার্জন শুরু করতে পারেন।

List of Money Earning Apps In India

1. Meesho- Reselling

2. Pocket Money

3. Databuddy

4. ShoppingPost 

5. Earn Talktime 

6. OneAD

7. Mobile Premier League

1. Meesho App

সামাজিক বাণিজ্যের ধারণাটি নতুন নয়। যাইহোক, গত কয়েক বছর ধরে, অনলাইনে রিসেলিং ভারতে জনপ্রিয়তা অর্জন করেছে। পুনর্বিবেচনার ধারণাটি সহজ। একজন বিক্রয়কারী সরবরাহকারী থেকে পণ্য ক্রয় করে এবং লাভের জন্য গ্রাহকদের কাছে তাদের বিক্রি করে। মেশো হ’ল ভারতে সর্বাধিক জনপ্রিয় রিসেলিং অ্যাপ্লিকেশন, যেখানে পাইকারি দামে উপলব্ধ বিভিন্ন বিভাগে পণ্যগুলির বিশাল সংগ্রহ রয়েছে। আপনি একবার অ্যাপ্লিকেশনটিতে একজন রিসেলার হিসাবে নিবন্ধভুক্ত হয়ে গেলে আপনি নিজের পছন্দ মতো পণ্যগুলি নির্বাচন করতে এবং সেগুলি আপনার সামাজিক নেটওয়ার্কের সাথে ভাগ করতে সক্ষম হবেন (হোয়াটসঅ্যাপ, ফেসবুক ইত্যাদির মাধ্যমে)। আপনি পণ্যগুলির জন্য কয়েকটি অর্ডার অনুরোধ পেতে শুরু করবেন যার পরে আপনি অর্ডারটি দিতে পারেন। কোনও অর্থ বিনিয়োগ না করে আপনার নিজের ব্যবসা শুরু করার দুর্দান্ত উপায়। আপনি উপার্জনের পরিমাণ আপনার মার্জিন এবং আপনার নেটওয়ার্কের উপর নির্ভর করবে। প্ল্যাটফর্মে সক্রিয় রিসেলাররা এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে মাসে 25000 টাকা পর্যন্ত উপার্জন করে।

2.Pocket Money

পকেট মানি অ্যাপ্লিকেশনটি যা শোনাচ্ছে ঠিক তেমনই কিছু পকেট অর্থ উপার্জনের একটি সহজ উপায়। আপনি যদি নিখরচায় রিচার্জ এবং পুরষ্কার পেতে আগ্রহী হন, পকেট মানি আপনার জন্য দুর্দান্ত বিকল্প। আপনাকে যা করতে হবে তা হ’ল রিচার্জ কুপন, ফ্রি টকটাইম, পেটিএম নগদ এবং অন্যান্য অনেক পুরষ্কার অর্জনের জন্য কিছু প্রাথমিক কাজ এবং কার্য সম্পাদন করা। অ্যাপ্লিকেশন রেফারেল হিসাবে 20 টাকা হিসাবে প্রদান করে। এমনকি কিছু অ্যাপ্লিকেশনগুলির মাধ্যমে কেবল ভিডিও দেখার জন্য এবং ডেটা গ্রহণের জন্য এমনকি অর্থ প্রদান করতে পারেন। ব্যবহারকারীরা এই অ্যাপটি ব্যবহার করে প্রতিদিন 120 রুপি পর্যন্ত আয় করেছেন বলে দাবি করেছেন।

3. Databuddy

এইটি ভারতের সবচেয়ে বেশি অর্থোপার্জনকারী অ্যাপগুলির মধ্যে একটি। এটি সময়ের সাথে সাথে জনপ্রিয়তা অর্জন করেছে এবং এখন এটি ডোমেনের অন্যতম ব্যবহৃত অ্যাপ্লিকেশন apps অ্যাপ্লিকেশন আপনাকে অর্থ উপার্জনের অসংখ্য বিকল্প সরবরাহ করে। আপনাকে কয়েকটি সাধারণ কার্য সম্পাদন করতে হবে, কয়েকটি অ্যাপ্লিকেশন ব্রাউজ করতে হবে এবং সমীক্ষা শেষ করতে হবে। এমনকি ফ্রি রিচার্জ এবং কুপনও পেতে পারেন। সর্বশেষতম অফার এবং উপহার সম্পর্কে নিজেকে অবগত রাখতে আপনাকে প্রতিদিন অ্যাপটি চেক আউট করতে হবে। আপনি অ্যাপ্লিকেশনটি আপনার বন্ধুদের কাছে উল্লেখ করতে পারেন এবং রেফারেল প্রতি 100 রুপিরও বেশি উপার্জন করতে পারেন। নতুন বৈশিষ্ট্যগুলি আপনাকে বিভিন্ন মোবাইল ওয়ালেটে নগদ অর্থ উপার্জনের অনুমতি দেয় যা আপনি নিজের পছন্দ অনুযায়ী ব্যবহার করতে পারেন।

4. ShoppingPost 

যারা রেফারেলগুলির মাধ্যমে অর্থ উপার্জন করতে চান তাদের জন্য আরেকটি দুর্দান্ত বিকল্প, শপিংপোস্ট মূলত একটি প্ল্যাটফর্ম যেখানে ব্যবহারকারীরা নির্দিষ্ট পণ্যগুলিতে পর্যালোচনা পোস্ট করতে এবং ভাগ করতে পারেন। আপনি আপনার পেটিএম ওয়ালেটে নগদ অর্থ, ভাউচার এবং ছাড় উপার্জন করতে পারেন। প্রতিটি রেফারেল আপনাকে প্রায় 20 টাকা বোনাস আকারে দেবে। এই তালিকার অন্যান্য অ্যাপ্লিকেশনগুলির মতো শপিং পোস্ট আপনাকে নিখরচায় রিচার্জ পাওয়ার বিকল্পও দেয়। অ্যাপটি সোশ্যাল নেটওয়ার্কিংয়ের জন্য যেমন ব্যবহার করতে পারেন তেমনি আপনার ইচ্ছামত অনুসরণকারীও থাকতে পারেন। অনেক লোক প্ল্যাটফর্মে একটি বিশাল ফ্যান ফলোয়ার তৈরি করেছে যা সরাসরি আরও নাগাল এবং প্রভাবের মধ্যে অনুবাদ করে।

5. Earn Talktime

টকটাইম উপার্জন হ’ল এমন একটি অ্যাপ্লিকেশন যা পুরষ্কারের ক্ষেত্রে নিখরচায় রিচার্জ সরবরাহ শুরু করে। এখন, অ্যাপ্লিকেশনটি পেটিএম নগদ প্রদান করে যা আপনি কেনাকাটা, রিচার্জ, খাবার ইত্যাদির জন্য ব্যবহার করতে পারেন এমনকি আপনি রেফারেলগুলির জন্যও অর্থ প্রদান করেন যা আপনার উপার্জন বাড়ানোর দুর্দান্ত উপায় হতে পারে। আপনি যে দায়িত্ব অর্পণ করেছেন সেগুলি আপনি সম্পূর্ণ করতে পারেন যার মধ্যে সমীক্ষা, ভিডিও দেখা, অ্যাপ্লিকেশন ডাউনলোড এবং রেফারেল অন্তর্ভুক্ত রয়েছে। আপনার ব্যবহারের উপর নির্ভর করে আপনি এই অ্যাপটিতে সীমাহীন পুরষ্কার অর্জন করতে পারেন। আপনি যদি জরিপে স্বাচ্ছন্দ্য না পান তবে আপনি সহজেই অর্থ উপার্জনের জন্য অ্যাপে নিউজ বা রাশিফল পড়তে পারেন।

6. OneAD

আপনি যদি অনলাইন গেমের প্রতি অনুরাগী হন তবে এটি আপনার পক্ষে দুর্দান্ত অর্থ উপার্জনের অ্যাপ হতে পারে। ওএনএডি ম্যাচ এবং টুর্নামেন্ট পরিচালনা করে যাতে আপনি অংশ নিতে পারেন you আপনি যদি জিতেন তবে আপনি পুরষ্কার এবং পুরষ্কার অর্জন করেন। আপনি গেম পয়েন্ট আকারে অর্থ উপার্জন করেন যা আপনি পরে ছাড়িয়ে নিতে পারেন। আপনি প্রতি ঘন্টা একটি পুরস্কার জিততে পারবেন এবং অ্যাপটিতে সমবিত লোকদের নিজস্ব সামাজিক নেটওয়ার্ক তৈরি করতে পারেন। প্রতিবার আপনার বন্ধুদের কাছে অ্যাপটি উল্লেখ করার সময় আপনি 100 টাকা পর্যন্ত উপার্জন করতে পারবেন।

7.Mobile Premier League 

অর্থ উপার্জনের জন্য গেম খেলে অনেকের কাছেই স্বপ্ন। এমপিএল আপনাকে ঠিক এটি করতে দেয়। সমস্ত গেমারদের জন্য, এই অ্যাপটিতে আকর্ষণীয় এবং মজাদার গেমগুলির একটি সংগ্রহ রয়েছে যা ভারতে জনপ্রিয়। আপনি নিবন্ধভুক্ত করতে পারেন এবং আপনার পছন্দসই যেকোন খেলা খেলতে শুরু করতে পারেন। আপনি যত বেশি জিতবেন, এই অ্যাপের মাধ্যমে আপনার আরও ভাল উপার্জন হবে। প্ল্যাটফর্মের সর্বাধিক জনপ্রিয় গেমগুলি হ’ল ফ্যান্টাসি ক্রিকেট, ক্যারাম, পুল ইত্যাদি Pay আপনি পেটিএম নগদ আকারে অর্থ প্রদান করতে পারেন বা সরাসরি আপনার অ্যাকাউন্টে অর্থ স্থানান্তর করতে বেছে নিতে পারেন। উল্লেখ না করার জন্য আপনি প্রতিটি রেফারেলের জন্য একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ উপার্জন করতে পারেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *